Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
কৃষি মেলা ২০২৩ এর শুভ উদ্বোধন
বিস্তারিত

#কৃষি_মেলা_২০২৩

#ডিএই_নেত্রকোনা_সদর

বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের নিবিড়তা বৃদ্ধিকরণ প্রকল্পের আওতায় ০৩ (তিন) দিনব্যাপী কৃষি মেলা ২০২৩ এর শুভ উদ্বোধন হয়েছে আজ। 


এই শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু এমপি, মাননীয় প্রতিমন্ত্রী, সমাজ কল্যাণ মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব শাহেদ পারভেজ, জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, নেত্রকোণা, বীর মুক্তিযোদ্ধা ও প্রতিরোধযোদ্ধা অ্যাডভোকেট অসিত কুমার সরকার (সজল), চেয়ারম্যান, জেলা পরিষদ, নেত্রকোনা, মোঃ ফয়েজ আহমেদ, পুলিশ সুপার, নেত্রকোনা, মোঃ আতাউর রহমান, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, নেত্রকোনা সদর, নেত্রকোনা, জনাব তুহিন আক্তার উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান, নেত্রকোনা সদর, নেত্রকোনা, জনাব মোহাম্মদ নূরুজ্জামান স্যার উপপরিচালক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, নেত্রকোনা। 


অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জনাব সাবিনা ইয়াছমীন স্যার, উপজেলা কৃষি অফিসার, নেত্রকোনা সদর, নেত্রকোনা ও অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব তানিয়া তাবাসসুম, উপজেলা নির্বাহী অফিসার, নেত্রকোনা সদর, নেত্রকোনা। 


এছাড়া অনুষ্ঠানটিতে আরো উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, নেত্রকোনা হতে আগত এডিডি স্যার বৃন্দ, উপজেলা কৃষি অফিস, নেত্রকোনা সদর, নেত্রকোনা এর অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, উপজেলা পরিষদের অন্যান্য কর্মকর্তা বৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, বিভিন্ন স্কুল থেকে আগত ছাত্র-ছাত্রীবৃন্দ এবং নেত্রকোণা সদর উপজেলার বিভিন্ন ব্লক থেকে আগত কৃষক-কৃষাণীবৃন্দ ও অন্যান্য সুধীজন।


অনুষ্ঠানে সকল অতিথিবৃন্দের বিভিন্ন স্টল পরিদর্শন, মঞ্চে ফুল দিয়ে বরণ পরবর্তী বক্তব্য প্রদানের পর স্কুলের ছাত্র-ছাত্রীবৃন্দের মধ্যে ফলের চারা বিতরণ করা হয়। 


কালেক্টরেট মাঠ, নেত্রকোনাতে আয়োজিত মেলাটি ৩০ জুলাই হতে ০১ আগস্ট ২০২৩ পর্যন্ত প্রতিদিন সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। মেলায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, নেত্রকোনা সদর, নেত্রকোনা কর্তৃক আয়োজিত বিভিন্ন প্রযুক্তি প্রদর্শন এবং আগত বিভিন্ন নার্সারির অংশগ্রহণে উন্নত মানের ফুল, ফল ও অন্যান্য সৌন্দর্য বর্ধক চারা পাওয়া যাচ্ছে।

ডাউনলোড
প্রকাশের তারিখ
30/07/2023
আর্কাইভ তারিখ
01/08/2030

আপডেট রিপোর্ট